সুবিধাভােগীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করলেন পটুয়াখালী জেলা প্রশাসক Latest Update News of Bangladesh

সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




সুবিধাভােগীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করলেন পটুয়াখালী জেলা প্রশাসক

সুবিধাভােগীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করলেন পটুয়াখালী জেলা প্রশাসক

পটুয়াখালী জেলা প্রশাসক
পটুয়াখালী জেলা প্রশাসক




পটুয়াখালী প্রতিনিধি॥ পটুয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ‘কার্যকর ও জবাবদিহিমূলক স্থানীয় সরকার (ইএএলজি)’ প্রকল্পের আওতায় করোনা ভাইরাস থেকে সুরক্ষার জন্য প্রকল্পভূক্ত ০২টি উপজেলা পরিষদ ও ৩০টি ইউনিয়ন পরিষদের মােট ৪,৪৭৯ জন সুবিধাভােগীদের মাঝে মাস্ক, স্যানিটাইজার, সাবান, হ্যান্ড গ্লাভস পিপিই সহ অন্যান্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

 

 

সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মােঃ মতিউল ইসলাম চৌধুরী এবং অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোঃ হেমায়েত উদ্দিন, উপ-পরিচালক, স্থানীয় সরকার, পটুয়াখালী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন, পটুয়াখালী; ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর, ইএএলজি প্রকল্প, পটুয়াখালী; ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিগণ; ইউপি সচিববৃন্দ; উদ্যোক্তা; গ্রাম পুলিশের প্রতিনিধি; ওয়ার্ড কমিটির সদস্যবৃন্দ; প্রতিটি ইউনিয়নের কমিউনিটি ক্লিনিক পরিচালনা কমিটির সদস্যবৃন্দ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

 

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন স্থানীয় সরকার বিভাগের তৃণমূল পর্যায়ের প্রতিষ্ঠান হিসেবে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি, ইউপি সচিব, উদ্যোক্তা, গ্রাম পুলিশ, ওয়ার্ড কমিটির সদস্যসহ প্রতিটি ইউনিয়নের কমিউনিটি ক্লিনিক পরিচালনা কমিটির সদস্যবৃন্দ করােনা ভাইরাস মােকাবেলায় কাজ করে যাচ্ছেন। ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে এই কর্মপ্রবাহ যেন অব্যাহত রাখতে পারে এই লক্ষ্যে আজ তাদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হলো। সুরক্ষা সামগ্রী বিতরণের এই কর্মসূচি গ্রহণের জন্য তিনি উপ-পরিচালক, স্থানীয় সরকার; প্রকল্পের কর্মকর্তা-কর্মচারীসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD